| |
               

মূল পাতা সারাদেশ জেলা মাওলানা আশরাফ আলী সিকদারের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত


মাওলানা আশরাফ আলী সিকদারের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত


রহমত নিউজ ডেস্ক     06 January, 2023     08:31 PM    


আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশ যুক্তরাজ্য শাখার সভাপতি মাওলানা আশরাফ আলী সিকদার স্ট্রোক করেছেন। গুরুতর অবস্থায় তাকে যুক্তরাজ্যের ব্রাডফোর্ড রয়েল ইনফর্মারি হাসপাতালে ভর্তি করা হয়। আজ (৬ জানুয়ারি) শুক্রবার সাভরস্থ দারুল উলুম কলমা মাদরাসায় বাদ মাগরিব তার সুস্থতা ও নেক হায়াত কামনায় দেয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশের মহাসচিব মাওলানা মুহিউদ্দিন রাব্বানীর সভাপতিত্বে মাহফিলে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর ৭নং জোনের উপদেষ্টা মাওলানা আব্দুল্লাহ, কেন্দ্রীয় সহকারী তথ্য ও গবেষণা সম্পাদক মাওলানা আশরাফ মাসরূর,  সহকারী প্রচার সম্পাদক মাওলানা আফসার মাহমুদ, মাওলানা ইবরাহিম, মুফতী আহসান মাহবুব, মাওলানা আবু জাফর, মাওলানা হাবিবুর রহমান, মাওলানা আবরার মাহফুজ, মাওলানা আম্মার মানসুর, মাওলানা উমায়ের বিন সাইফুল্লাহ, মাওলানা সুহাইল আহমাদ প্রমুখ।

মাওলানা মুহিউদ্দিন রাব্বানী বলেন, মাওলানা আশরাফ আলী সিকদার যুক্তরাজ্যের ব্রাডফোর্ডে তওয়াক্কুলিয়া জামে মসজিদে দীর্ঘদিন খতীব ছিলেন। তিনি তাহাফফুজে খতমে নবুওয়ত যুক্তরাজ্য শাখার সভাপতিত্বের দায়িত্ব খুব নিষ্ঠার সাথে পালন করে আসছেন। আমরা তার সুস্থতার জন্য আল্লাহর দরবারে দু'আ করছি এবং দেশবাসীর নিকট দুআ কামনা করছি। আল্লাহ তায়ালা হযরতকে দ্রুত সুস্থ করে দিন, আমীন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা সাভার